Wellcome to National Portal
Main Comtent Skiped

সিটিজেন চার্টার

অফিসের নাগরিক সেবা (সিটিজেন চার্টার)ঃ-

  • গণপূর্ত বিভাগের বহিভূক্ত ভবন সমূহে জরুরী অভিযোগ নিরসন কাজ অভিযোগ প্রাপ্তির পর পরই নিরসন করা হয় যেমন- জরুরী পানি সরবরাহকরণ, বিদ্যুতের অভিযোগ নিরসন করণ কাজ।

 

  • গণপূর্ত বিভাগের বহিভূক্ত ভবন সমূহের জরুরী মেরামত কাজ যেমন-জানালা দরজার চৌকাঠ মেরামত, পানির লাইনের ট্যাপ পরিবর্তনসহ পয়ঃ প্রণালী কাজ, বৈদ্যুতিক সুইচ, সকেট পরিবর্তন, ফ্যান মেরামতসহ অন্যান্য প্রয়োজনীয় মেরামতকরণ কাজ অভিযোগ প্রাপ্তির ০৭(সাত) দিনের মধ্যে নিরসন করা হয়।

 

  • গণপূর্ত বিভাগের বহিভূক্ত ভবন সমূহের জরুরী মেরামত কাজ যেমন-ভবনের প্লাষ্টার, চুনকাম করণ, হাইজেনিক ওয়াশ, জানালা, দরজার গ্রীলের রংকরণ পয়ঃ প্রণালী কাজ, জরুরী বৈদ্যুতিক মেরামতকরণ কাজ প্রয়োজন সাপেক্ষে প্রতি বৎসর সম্পন্ন করা হয়।

 

  • গণপূর্ত বিভাগের বহিভূক্ত নয় এমন ভবন সমূহের জরুরী মেরামত কাজ যেমন-ভবনের প্লাষ্টার, চুনকাম করণ, হাইজেনিক ওয়াশ, জানালা, দরজার গ্রীলের রংকরণ পয়ঃ প্রণালী কাজ, জরুরী বৈদ্যুতিক মেরামতকরণ কাজ প্রয়োজনীয় প্রাক্কলন প্রস্ত্তত পূর্বক সংশ্লিষ্ট মন্ত্রণালয়/ অধিদপ্তরের নিকট অর্থ বরাদ্দের জন্য প্রেরণ করা হয়। অর্থ বরাদ্দ প্রাপ্তি সাপেক্ষে মেরামত কাজ সম্পন্ন করা হয়।